রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের গণসংযোগ ও উঠান বৈঠক বিএনপি’র ডাকা অবরোধ কেউ মানছে না : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের গণসংযোগ ও উঠান বৈঠক বিএনপি’র ডাকা অবরোধ কেউ মানছে না : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের গণসংযোগ ও উঠান বৈঠক বিএনপি’র ডাকা অবরোধ কেউ মানছে না —————————— শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের গণসংযোগ ও উঠান বৈঠক
বিএনপি’র ডাকা অবরোধ কেউ মানছে না
———————————— শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি, কালের খবর :

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী ও বর্তমান সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, জামাত ছিল এদেশের যুদ্ধাপরাধী দল, বিএনপি সন্ত্রাসী দল। পুলিশ আজকে ভালো কাজ করেছে। নারায়ণগঞ্জে ট্রেন লাইন কাটতে গিয়ে বোমাসহ পুলিশের হাতে তিনজন ধরা পড়েছে। ওরাই এ নাশকতারগুলো করছে। অবরোধ দিয়ে তারা কিছুই করতে পারবে না। বিএনপি’র এ অবরোধ কেউ মানছে না। মানুষ এগুলো কেয়ারই করছে না। রবিবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড এলাকায় গণসংযোগে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
শামীম ওসমান বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণকে নিয়েই কাজ করছে। নারায়ণগঞ্জের প্রশাসন খুবই একটিভ। তারা খুবই একটিভলি কাজ করছে। এরপর পরেও যদি ওরা বাড়াবাড়ি করে তবে আওয়ামী লীগ জনগণের দল। আমারদের উপর হামলা করলে আমরা মেনে নিব, এ পর্যন্ত মেনেই আসছি কিন্তু সাধারণ জনগণের উপর হামলা করলে আমার মনে হয় না আমরা আমাদের ধৈর্য্যরে বাধ বেধে রাখতে পারব। আমরা কাউকে ছাড় দিব না।
শামীম ওসমান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের সানারপাড়, নিমাইকাশারী, বাঘমারা, নয়াআটি ও রসুলবাগসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ ও উঠান বৈঠক করেন। শামীম ওসমান রবিবার বিকেল ৪টা থেকে গণসংযোগ ও উঠান বৈঠক শুরু করেন। প্রথমে সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় নারী-পুরুষ ভোটার ও নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন এবং উঠান বৈঠকে মিলিত হন। পরে তিনি লিপি গার্মেন্টস সংলগ্ন এলাকায় ও বর্নালী সংসদ এলাকায়ও নির্বাচনী মতবিনিময় সভা করেন। পরে তিনি নাসিকের ৩নং ওয়ার্ডের কমপক্ষে ২০টি স্পটে উঠান বৈঠক ও মতবিনিময় সভা করেন। এ ছাড়াও তিনি পায়ে হেটে হেটে গণসংযোগ করেন। এ সময় নারী-পুরুষ ভোটার ও স্থানীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।
এ সময় উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মোল্লা ও যুবলীগ নেতা তোফায়েল হোসেন প্রমুখসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com